Header Ads

অনলাইনে নিশ্চিত কর্মসংস্থানের সুযোগ দিচ্ছে ‘জবস রিকা ডটকম’।


অনলাইনে নিশ্চিত কর্মসংস্থানের সুযোগ দিচ্ছে ‘জবস রিকা ডটকম’। টেকপ্রিয় সম্মানীত ভিজিটর, আস্-সালামু আলাইকুম। অনলাইনে Learn and Earn সম্পর্কিত এ  ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি।
প্রিয় পাঠক, আপনি যদি “Learn and Earn” শিরোনামের আমার এ techrajbd.blogspot.com সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের ফেজবুক পেজে লাইক দিয়ে সাইটটির
সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি ফেজবুক পেজে লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি অনলাইনে ফ্রিল্যান্সিং কাজ শেখার বিভিন্ন পোস্ট ও সাইট সম্পর্কে তথ্য প্রাপ্তির আমার এ পাঠক প্রিয় Learning and Earning related huge tricks and tips ব্লগে।


পাঠক, এ ব্লগে আপনাদেরকে আসলে আমি কোন কিছু শেখাচ্ছি না। আপনারা নিজেরা শিখবেন- শেখার জন্য যে সোর্সগুলো দরকার আমি আপনাদের জন্য তা হাজির করে দিচ্ছি। দেশ-বিদেশের প্রতিষ্ঠিত সম্মানীত যেসমস্ত ফ্রিল্যান্সারগণ রয়েছেন, তাদের টিচিং টিপস ও ট্রিক্সসমূহ আমি আপনাদের জন্য ব্যবস্থা করে দেবার চেষ্টা করছি।
একটা জিনিস আমাদের মনে রাখা দরকার অনলাইন Earning/Income দুনিয়ায় আসলে সত্যিকার অর্থে কেউ, কাউকে কিছু শেখায় না। কারণ সবাইতো নিজ নিজ কাজ, ইনকাম নিয়ে ব্যস্ত। তবে হ্যাঁ অনেক প্রতিষ্ঠিত ফ্রিল্যান্সার ভাই-বোনেরা রয়েছেন, যাঁরা শত ব্যস্ততার মাঝেও কিছুটা Hints দিয়ে থাকেণ। তাঁদেরকে স্যালুট ও কৃতজ্ঞতা জানাই।
আর একটি কথা, আপনারা যদি অনলাইন দুনিয়ায় Earning/Income করতে চান, তাহলে প্লিজ আঘে স্থির করে নিন কোন। কাজটি আপনি শিখতে চান। কাজ সিলেকশন করে কাজে না নামলে আপনাদের অনেক সময় নষ্ট হবে। শেষে মনে হবে আমাকে দিয়ে অণলাইনে Earning/Income সম্ভব নয়। আমি নিজে ভূক্তভোগী বলে আপনাদের এ অভিজ্ঞাটুকু শেয়ার করলাম। কাজ সিলেকশনের হেজিটেশনে না ভূগলে এখন যা আর্ন করছি, এতোদিনে তার চেয়ে অনেক বেশি আর্ন করতে পারতাম। সে যাক। সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-  FREELANCING & OUTSOURCING,  AFFILIATE & DIGITAL MARKETING, YOUTUBE VIDEO MARKETING, BITCOIN, CAREER IN BLOGGING, CAREER IN MOBILE APPS, GOOGLE ADSENSE, FACEBOOK MARKETING, GRAPHIC DESIGNING, P T C TIPS & TRICKS, WEB DESIGNING, CAREER IN S E O, E-BOOK MARKETING, EARN WITH CAPTCHA, GOOGLE ADSENSE OPTIONS ইত্যাদি বিষয় সম্পর্কে ধারণা প্রদান। এবার আসি আজকের পোষ্টের মূল কথায়।


-----------------------------------------------
আরও দেখুন-
-----------------------------------------------
অনলাইনে নিশ্চিত কর্মসংস্থানের সুযোগ দিচ্ছে আমেরিকা-বাংলাদেশের যৌথ উদ্যোগে পরিচালিত ‘জবস রিকা ডটকম’। নিজের একটি কম্পিউটার, কম্পিউটারে বেসিক নলেজ এবং কাজ শেখার আগ্রহ থাকলে অনলাইনে নিশ্চিত কর্মসংস্থানের সুযোগ দিচ্ছে আমেরিকা-বাংলাদেশের যৌথ উদ্যোগে পরিচালিত ‘জবস রিকা ডটকম’। নারী-পুরুষ, শিক্ষিত বেকার, যারা পার্টটাইম কাজ খুঁজছেন এবং যারা চাকরির পাশাপাশি আরো কিছু আয় করতে চান তারা এখানে কাজ করার সুযোগ পাবেন। প্রতিষ্ঠানটি নিজেরা প্রশিক্ষণ দিয়ে এবং প্রয়োজনীয় সব সহযোগিতার মাধ্যমে নিশ্চিত আয়ের উদ্যোগ নিয়েছে।
প্রাথমিক প্রশিক্ষণ নিয়ে ঘরে বসে যেমন কাজ করার সুযোগ রয়েছে; একই সঙ্গে টিম তৈরি করেও কাজ করার সুযোগ রয়েছে। প্রতিষ্ঠানটি পাইলট প্রজেক্ট শুরু করেছে উত্তরাঞ্চলে। তবে দেশে বা দেশের বাইরে যে কোনো স্থান থেকে দলবদ্ধ হয়ে অংশগ্রহণ করতে চাইলে তাদের জন্য এখনই সুযোগ করে দেবে প্রতিষ্ঠানটি।


এ বিষয়ে জবস রিকার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শামীম আহমেদ বলেন, অনলাইনে ফ্রিল্যান্সিং করার আগ্রহ রয়েছে অনেকের। কিন্তু নির্দিষ্ট কাজের জন্য প্রপার স্কিল না থাকা, স্কিল থাকা সত্ত্বেও প্রতিযোগিতামূলক মার্কেটপ্লেসে কাজ না পাওয়াসহ আরও নানা কারণে সম্ভাবনাময় এ খাত থেকে অনেকেই কোনো ফলাফল পাচ্ছেন না। তাদের জন্য সু-সংবাদ হয়ে এসেছে ‘জবস রিকা ডটকম’।
সপ্তাহজুড়ে যে কাজ ও আয় হবে তার পেমেন্টগুলো প্রতি বুধবার কর্মীদের ব্যাংক একাউন্টে সরাসরি জমা হয়ে যায়। এছাড়া প্রপার সাপোর্ট নিশ্চিত করতে আমাদের রয়েছে নিজস্ব অ্যাফিলিয়েট নেটওয়ার্ক এবং ইমেইল ও এসএমএস প্রোমোশনের জন্য রয়েছে নিজস্ব সার্ভার। এ সম্পর্কে বিস্তারিত জানা যাবে jobsrica.com এই ঠিকানায়।


 
আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।

গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেজবুক পেজে লাইক দিয়ে রাখুন।
 

1 টি মন্তব্য:

Blogger দ্বারা পরিচালিত.