বিটকয়েন ইনকামের সেরা ৫টি সাইট/ Best 5 sites to earn Bitcoins - Learn And Earn || শিখুন এবং আয় করুন

Header Ads

বিটকয়েন ইনকামের সেরা ৫টি সাইট/ Best 5 sites to earn Bitcoins

বিটকয়েন ইনকামের সেরা ৫টি সাইট/ Best 5 sites to earn Bitcoinsবিটকয়েন ইনকামের সেরা ৫টি সাইট সম্পর্কে জেনে নিন। টেকপ্রিয় সম্মানীত ভিজিটর, আস্-সালামু আলাইকুম। অনলাইনে Learn and Earn সম্পর্কিত এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি।
প্রিয় পাঠক, আপনি যদি “Learn and Earn” শিরোনামের আমার এ https://techrajbd.blogspot.com/ সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের “ফেজবুক পেজে”
লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি অনলাইনে ফ্রিল্যান্সিং কাজ শেখার বিভিন্ন পোস্ট ও সাইট সম্পর্কে তথ্য প্রদানকৃত আমার এ পাঠকপ্রিয় Learning and Earning related huge tricks and tips ব্লগে।


পাঠক, এ ব্লগে আপনাদেরকে আসলে আমি কোন কিছু শেখাচ্ছি না। আপনারা নিজেরা শিখবেন- শেখার জন্য যে সোর্সগুলো দরকার আমি আপনাদের জন্য তা হাজির করে দিচ্ছি। দেশ-বিদেশের প্রতিষ্ঠিত সম্মানীত যেসমস্ত ফ্রিল্যান্সারগণ রয়েছেন, তাদের টিচিং টিপস ও ট্রিক্সসমূহ আমি আপনাদের জন্য ব্যবস্থা করে দেবার চেষ্টা করছি।
একটা জিনিস আমাদের মনে রাখা দরকার অনলাইন Earning/Income দুনিয়ায় আসলে সত্যিকার অর্থে কেউ, কাউকে কিছু শেখায় না। কারণ সবাইতো নিজ নিজ কাজ, ইনকাম নিয়ে ব্যস্ত। তবে হ্যাঁ অনেক প্রতিষ্ঠিত ফ্রিল্যান্সার ভাই-বোনেরা রয়েছেন, যাঁরা শত ব্যস্ততার মাঝেও কিছুটা Hints দিয়ে থাকেণ। তাঁদেরকে স্যালুট ও কৃতজ্ঞতা জানাই।
আর একটি কথা, আপনারা যদি অনলাইন দুনিয়ায় Earning/Income করতে চান, তাহলে প্লিজ আঘে স্থির করে নিন কোন। কাজটি আপনি শিখতে চান। কাজ সিলেকশন করে কাজে না নামলে আপনাদের অনেক সময় নষ্ট হবে। শেষে মনে হবে আমাকে দিয়ে অণলাইনে Earning/Income সম্ভব নয়। আমি নিজে ভূক্তভোগী বলে আপনাদের এ অভিজ্ঞাটুকু শেয়ার করলাম। কাজ সিলেকশনের হেজিটেশনে না ভূগলে এখন যা আর্ন করছি, এতোদিনে তার চেয়ে অনেক বেশি আর্ন করতে পারতাম। সে যাক। সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-  FREELANCING & OUTSOURCING,  AFFILIATE & DIGITAL MARKETING, YOUTUBE VIDEO MARKETING, BITCOIN, CAREER IN BLOGGING, CAREER IN MOBILE APPS, GOOGLE ADSENSE, FACEBOOK MARKETING, GRAPHIC DESIGNING, P T C TIPS & TRICKS, WEB DESIGNING, CAREER IN S E O, E-BOOK MARKETING, EARN WITH CAPTCHA, GOOGLE ADSENSE OPTIONS ইত্যাদি বিষয় সম্পর্কে ধারণা প্রদান। এবার আসি আজকের পোষ্টের মূল কথায়।
-----------------------------------------------
আরও দেখুন-
-----------------------------------------------
অনলাইন আর্নিং-এ দেখা যায় নতুনরা বিভিন্ন ভুয়া সাইটে কাজ করে নিজের মূল্যবান সময়টা নষ্ট করছে , যা মোটেই কাম্য নয় । তাই নতুনদের কথা ভেবে আজকে টিউটোরিয়ালটি সাজালাম । আপনারা জানেন যে, বিটকয়েনের দাম ক্রমশই বেড়ে যাচ্ছে। তাই বিটকয়েন কম আর্নিং হলেও ডলারে এর ভালো মূল্য পাওয়া যাবে। তবে অনেকে ভূয়া বিটকয়েন আর্নিং সাইটে কাজ করে টাইম নষ্ট করে, এই সব সাইট কাজ করিয়ে নেয় কিন্তু পেমেন্ট দেয় না। আজকে আপনাদের সাথে আমি ৫ টি ট্রাস্টেড সাইট নিয়ে আলোচনা করবো। তবে হ্যা, আপনারা যদি বিপিএন ব্যবহার করে থাকেন তাহলে এইসব সাইটও আপনাদেরকে পেমেন্ট দেবে না। কারণ বিপিএন ইউজ করা তাদের পলিসির বাইরে।


বিটকয়েন ইনকামের সেরা ৫টি সাইট সম্পর্কে জেনে নিন।

ফ্রি বিটকয়েন আয়ের এক নাম্বার সাইট। এখানে ফ্রি বিটকয়েন সেকশান থেকে প্রতি ঘন্টায় ঘন্টায় বিটকয়েন আয় করতে পারবেন। আপনার ক্যাপছা এন্ট্রি করার পরে তারা আপনাকে একটা রেন্ডম পজিশান দিবে। নিচের দেওয়া টেবিল অনুযায়ি আপনাকে রিয়ারড করা হবে। তাছাড়া আপনি এখানে হাই লো গেমস খেলতে পারবেন। এখানে বিটকয়েন মাইনিং এর ব্যবস্তা ও রয়েছে। তাদের রেফারেল বোনাস ৫০% । এখুনি সাইন আপ করে নিন …।

এটিও বিটকয়েন আয়ের ভালো একটি সাইট। এটাকে আমি খুব ভালো বলছি, এই কারণে যে তাদের এখানে মেম্বারশিপ সিস্টেম আছে। আপনি চাইলে আপনার ফ্রি মেম্বারশীপ আপগ্রেড করে নিতে পারবেন। এতে আপনার আয় দিগুন হবে। আপনি এখানে রেফারেলও কিনতে পারবেন। আর এই সাইটটিতে অনেক বেশি এড থাকে। সো গুড সাইট । সাইন আপ করুন …।

এড দেখে বিটকয়েন আয়ের ভালো একটি সাইট। এখানে সিস্টেম হচ্ছে এড সারফিং। মেনুয়াল এড সারফিং ও অটো এড সারফিং এর ব্যবস্থা আছে এইখান থেকে ভালো একটা এমাউন্ট আয় করা সম্বব। তবে হ্যা, একা কাজ করলে সম্বব নাহ। তাই আপনি রেফার নিয়ে কাজ করলে সাকসেস হওয়ার সম্ভাবনা রয়েছে। সাইন আপকরুন …।

বিটকয়েন আয়ের আরেকটি ট্রাস্টেড সাইট। এখানে আপনি এড দেখেই বিটকয়েন আয় করতে পারবেন। তাদের যে ফিচারটি আমার খুব ভালো লেগেছে সেটা হচ্ছে, তাদের রেফারেল বোনাস ২০%। আপনি মাত্র ১৫০০০ সাতশি আয় করতে পারেলেই উইথড্র করতে পারবেন। সাইন আপ কর।

Btcvic একটি ট্রাস্টেড বিটকয়েন আর্নিং সাইট। আপনি তাদের সাইটে সাইন আপ করলেই আপনি ৫০০ সাতোশি (বিটকয়েন এর সরবনিম্ন একক) ফ্রি পাবেন। তাদের রেফারেল বোনাস হচ্ছে ৫০%। সো একটা ট্রাই দিন …।
উপরে আমি বাছাই করে সেরা ৫ টি ট্রাস্টেড বিটকয়েন আর্নিং সাইটের কথা উল্লেখ করেছি। এইসব সাইট ১০০% ট্রাস্টেড, আর তাছাড়া ভূয়া সাইট আমি কেনোই বা প্রমোট করবো। আপনি এইসব সাইটে কোনো সংকচ ছাড়াই কাজ করতে পারেন।


Article source: https://medium.com/@muktoit32/

আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের “ফেজবুক পেজে” লাইক দিয়ে রাখুন।

No comments

Powered by Blogger.