Header Ads

সকল গেজেট এক ঠিকানায়। All Gazettes are in one site.

সকল গেজেট এক ঠিকানায়। All Gazettes are in one site.

সম্মানীত ভিজিটর, আস্-সালামু আলাইকুম। অনলাইনে Learn and Earn সম্পর্কিত এ ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি।

প্রিয় পাঠক, আপনি যদি “Learn and Earn” শিরোনামের আমার এ techrajbd.blogspot.com   সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের ফেজবুক পেজে লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি ফেজবুক পেজেলাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি অনলাইনে ফ্রিল্যান্সিং কাজ
শেখার বিভিন্ন পোস্ট ও সাইট সম্পর্কে তথ্য প্রাপ্তির আমার এ পাঠক প্রিয় Learning and Earning related huge tricks and tips ব্লগে।
 


পাঠক, এ ব্লগে আপনাদেরকে আসলে আমি কোন কিছু শেখাচ্ছি না। আপনারা নিজেরা শিখবেন- শেখার জন্য যে সোর্সগুলো দরকার আমি আপনাদের জন্য তা হাজির করে দিচ্ছি। দেশ-বিদেশের প্রতিষ্ঠিত সম্মানীত যেসমস্ত ফ্রিল্যান্সারগণ রয়েছেন, তাদের টিচিং টিপস ও ট্রিক্সসমূহ আমি আপনাদের জন্য ব্যবস্থা করে দেবার চেষ্টা করছি। (List of government gazettes).

একটা জিনিস আমাদের মনে রাখা দরকার অনলাইন Earning/Income দুনিয়ায় আসলে সত্যিকার অর্থে কেউ, কাউকে কিছু শেখায় না। কারণ সবাইতো নিজ নিজ কাজ, ইনকাম নিয়ে ব্যস্ত। তবে হ্যাঁ অনেক প্রতিষ্ঠিত ফ্রিল্যান্সার ভাই-বোনেরা রয়েছেন, যাঁরা শত ব্যস্ততার মাঝেও কিছুটা Hints দিয়ে থাকেন। তাঁদেরকে স্যালুট ও কৃতজ্ঞতা জানাই। (Bangladesh Government Press).

আর একটি কথা, আপনারা যদি অনলাইন দুনিয়ায় Earning/Income করতে চান, তাহলে প্লিজ আগে স্থির করে নিন কোন কাজটি আপনি শিখতে চান। কাজ সিলেকশন করে কাজে না নামলে আপনাদের অনেক সময় নষ্ট হবে। শেষে মনে হবে আমাকে দিয়ে অনলাইনে Earning/Income সম্ভব নয়। আমি নিজে ভূক্তভোগী বলে আপনাদের এ অভিজ্ঞাটুকু শেয়ার করলাম। কাজ সিলেকশনের হেজিটেশনে না ভূগলে এখন যা আর্ন করছি, এতোদিনে তার চেয়ে অনেক বেশি আর্ন করতে পারতাম। সে যাক। সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-  FREELANCING & OUTSOURCING,  AFFILIATE & DIGITAL MARKETING, YOUTUBE VIDEO MARKETING, BITCOIN, CAREER IN BLOGGING, CAREER IN MOBILE APPS, GOOGLE ADSENSE, FACEBOOK MARKETING, GRAPHIC DESIGNING, P T C TIPS & TRICKS, WEB DESIGNING, CAREER IN S E O, E-BOOK MARKETING, EARN WITH CAPTCHA, GOOGLE ADSENSE OPTIONS ইত্যাদি বিষয় সম্পর্কে ধারণা প্রদান। এবার আসি আজকের পোষ্টের মূল কথায়। (Extraordinary Gazettes).

-----------------------------------------------
আরও দেখুন-

-----------------------------------------------


সকল গেজেট এক ঠিকানায়। All Gazettes are in one site.

সম্মানীত পাঠক, আজ আমি আপনাদের এমন একটি সাইটের সঙ্গে পরিচয় করিয়ে দেব- যে সাইটে নিয়োগ বিজ্ঞপ্তিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির বিজ্ঞপ্তি, আপনার প্রয়োজনীয় প্রজ্ঞাপন, পরিপত্র, সরকারি ওয়েব সাইটে প্রকাশিত বিভিন্ন গুরূত্বপূর্ণ পত্রাদি পাবেন।

সকল গেজেট এক ঠিকানায়। All Gazettes are in one site.

 সাইটটিতে যেতে  ক্লিক করুন এখানে।

পোস্টের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুকপেজে লাইক দিয়ে রাখুন।

আর্টিকেলটি ভালো লাগলে নিচের ফেসবুক, টুইটার বা গুগল প্লাসে
শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন। এতক্ষণ সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।
 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.