Header Ads

গুগল এ্যাডন্সরন্স নাইতো কি হয়েছে, বিকল্প সাইটতো রয়েছে!


https://blog.bdnews24.com/aamsuzon/73863
Mar 10, 2012 - নিজে নিজের সাইট এর জন্য বিজ্ঞাপনদাতা খুজা অনেক জটিল বিষয়। কারন যারা বিজ্ঞাপনদাতা তারা
খুব সহজে ফেসবুক ও গুগলকে বেছে নেয়। তাই একজন ওয়েব সাইট ও ব্লগ মালিকের একটি ভাল কোন ধরনের এ্যাডনেটওয়ার্কের পাবলিসার হওয়া। বলা চলে সবার টার্গেট থাকে গুগল এ্যাডসেন্সের একটি একাউন্ট নেয়া। যাই হোক গুগল অনেক বড় ভাল তাই।
https://www.techtunes.com.bd/internet/tune-id/115241
আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো কিভাবে আপনার এ্যাডসেন্স এ্যাকাউন্ট এর ইনকাম বৃদ্ধি করা যায় সেই বিষয়ে। তো চলুন, শুরু করা ... তাদের বলছি, এখন থেকে আপনারা ভিডিও আপলোড করার পর আপনার Youtube চ্যানেল থেকে গুগল এ্যাডসেন্স একটিভ করে নিন। আর এ্যাডসেন্স .... বাংলাদেশে গুগল এ্যাডসেন্স এর একমাত্র বিকল্প এ্যাডনেটওয়ার্ক – এ্যাডজগৎ ডটকম.


https://www.bissoy.com/287723/
Feb 13, 2016 - গুগল এডসেন্স এর সেরা পাঁচটি বিকল্পঃ 1. http://www.revenuehits.com/ 2. http://www.adversal.com/cgi-bin/main/ 3. http://www.propellerads.com/ 4. http://www.popads.net/ 5. http://www.infolinks.com/ ...
Apr 29, 2013 - গুগল এ্যাডসেন্স একাউন্ট এপ্রুভ হওয়ার আশায় মাসের পর মাস বা বছরের পর বছর কাটিয়ে দিচ্ছেন এমন লোকের সংখ্যা নেহায়েত কম নয়। কারণ গুগল ... চালিয়ে যেতে পারেন। তো চলুন এ্যাডসেন্সের বিকল্প যেসব বিজ্ঞাপন নেটওয়ার্ক রয়েছ সেগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক। ... লাগতেও পারে. Google Adsense এর বিকল্প এবং নির্ভরযোগ্য সাইট.
https://earntricks.com › অ্যাডসেন্স
Jun 20, 2011 - এডসেন্স এর বিকল্প এডস্‌ কোম্পানির গুলোর ভিতর যেগুলো নামকরা সেগুলো হল. ১. ক্লিকসোর্সঃ ... আপনি যত দিন এডসেন্স এর একাউন্ট না পাচ্ছেন, তত দিন এডসেন্স এর বিকল্প হিসেবে উপরোক্ত এডস্‌ ইউজ করে আয় করতে পারেন। ... Next articleগুগল ট্র্যান্সলেটরে বাংলা যুক্ত হয়েছে : অতি সহজেই বাংলা থেকে ইংরেজী বা ইংরেজী থেকে বাংলায় অনুবাদ করুন ..... এ্যাডসেন্স এর পাশাপাশি (এ্যাডসেন্স একাউন্ট টি ব্লক না হয়ে যায়) একই পেজ অন্য কি কি ওয়েবসাইট এর এবং আর কি কি ধরনের বিজ্ঞাপন প্রকাশ করা যায় ? Reply.


https://www.infotechlife.com › ... › ব্লগিং টিউটোরিয়াল
techrajbd.blogspot.com/2017/06/google-adsense-options.html
Jun 29, 2017 - যাদের বাংলা ব্লগ আছে, তারা এডসেন্স পাবে না। কারণ, বাংলা এডসেন্স সাপোর্ট করে না । তবে কেউ কেউ করছে অন্য কোনো ওয়েতে । যাই হোক যে ওয়েতে কাজ করুক গুগলের আছে এক গাদা নীতিমালা। সামান্য ভুল হলেই এডসেন্স ব্যান করে দেওয়া হয় । তোমরা অনেকেই এর বিকল্প খুজছো। তাই, তোমাদের সাথে আমি গুগল এডসেন্সের ১০ টা সেরা বিকল্প ...
techxtunes.blogspot.in/2015/04/blog-post_6.html
গুগল এডসেন্স এর বিকল্প এমন অনেক এ্যাড ইউনিট আছে যেখানে আপনি প্রচুর পরিমাণ অর্থের সন্ধান পাবেন। এমনই কিছু বিকল্প এ্যাড ইউনিটের সাথে ... গুগল এ্যডসেন্স এর বিকল্প এ্যড ইউনিট হিসেবে আপনি বিডভার্টাইজার এ্যড ব্যবহার করতে পারেন। এই বিজ্ঞাপনগুলো দেখতেও অনেকটা গুগল ... যেসব কারণে গুগল এ্যাডসেন্স অ্যাকাউন... গুগল এডসেন্স এর বিকল্প সেরা কিছু এ্.
www.comillait.com/tag/গুগল-এ্যাডসেন্স-এর-বিকল্
Google Adsense এর বিকল্প এবং নির্ভরযোগ্য সাইট. Follow Share আমরা অনেকেই ব্লগিং সম্পর্কে জানি আর এও জানি যে ব্লগে এ্যাডসেন্স ব্যবহার করে অনলাইন থেকে উপার্জন করা যায় ডলার। আর এজন্য সবচেয়ে জনপ্রিয় এবং প্রতিষ্ঠিত মাধ্যম হচ্ছে গুগল এ্যাডসেন্সগুগল এ্যাডসেন্স সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। হ্যাঁ সত্যিই তাই, তবে ...
https://www.techtunes.com.bd/adsense/tune-id/488028
ওয়েবসাইট তৈরী এবং হোস্টিং এর কয়েকটি ফ্রি অনলাইন টুল · দুঃসাহসী টিনটিন ... রুবন · ADs by Techtunes tAds ... যখনই আপনার সাইট থেকে কেউ ওই লিংকে যেয়ে প্রোডাক্টটি কিনবে তখনই আপনাকে কমিশন দেবে অ্যামাজোন। ... পরবর্তী অ্যাডসেন্সের বিকল্প অ্যাড নেটওয়ার্ক হলো চিতিকা। এর ... যে পদক্ষেপ অনুসরন করলে Google Adsense Approve হবে.
ans.bissoy.com/582324
Jul 3, 2017 - adsense এর বিকল্প কোন সাইট আছে কি যেটা থেকে ব্লগ বা ওয়াপকা সাইট এ এড নেয়া যাবে বাংলাদেশি সাইট ছাড়া এবং Propolerads ছাড়া.

1 টি মন্তব্য:

  1. বাংলা সাইটের জন্য এডসেন্স এর বিকল্প হিসেবে খুব ভালো কোনো এডমিডিয়া নেই, তবে অনেকগুলো আছে যারা ছোট সাইটগুলোর জন্য ভালো। যেমনঃ Adhitz, a-ads, ad chandrabindu ইত্যাদি।

    উত্তরমুছুন

Blogger দ্বারা পরিচালিত.